আমার সব মিথ্যা
- সুমাইয়া নূর ৩০-০৪-২০২৪

মিথ্যা!মিথ্যা!!মিথ্যা!!!
আমার সব মিথ্যা!!!
আমার জীবনটা মিথ্যা দিয়ে পূর্ণ!
আমার সমস্ত দেহ মিথ্যা দিয়ে পূর্ণ।
আমার সকল ভূমিকা মিথ্যা দিয়ে সাজানো।
আমার সকল অভিব্যাক্তি মিথ্যা,বানোয়াট,সাজানো।

আমি যেই নামায পড়ি সেটা মিথ্যা,
আমি যেই পূজা করি সেটা মিথ্যা।
আমি যেই স্বপ্ন গড়ি সেটা মিথ্যা,
আমি যেই প্রেমে পড়ি তাও মিথ্যা।

আমার প্রতিটি নিঃশ্বাস মিথ্যা,
আমার প্রতিটি প্রশ্বাস মিথ্যা।
আমার প্রতিটি স্পন্দন মিথ্যা,
আমার প্রতিটি ক্রন্দন মিথ্যা।

আমার সব মিথ্যা সব!
আমার বেঁচে থাকাটা মিথ্যা।
আমার আপন স্বত্তা মিথ্যা।
এমনকি এই কবিতাটাও মিথ্যা...।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।